ExamBD

PDF সার্চ করুন:

WhatsAppFollow us on WhatsApp

১১৪ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ | ExamBD Job News

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ (বিএফএসএ)। অনলাইন মাধ্যমসহ বিভিন্ন পত্রপত্রিকায় এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। নয়টি পদে মোট ১১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সব বাংলাদেশি আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাবরক্ষক, সহকারী গ্রন্থাগারিক, ব্যক্তিগত সহকারী, হিসাব সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর, ক্যাটালগার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, টেলিফোন অপারেটরসহ নমুনা সংগ্রহ সহকারী পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

নয়টি পদে সর্বমোট ১১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে গ্রন্থাগার বিজ্ঞান বা গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞানে স্নাতক অথবা যেকোনো বিষয়ে স্নাতক পাসসহ উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতার প্রয়োজন আছে। প্রার্থীকে স্নাতকে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএতে উত্তীর্ণ হতে হবে। আবেদনের জন্য ১ নভেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫-এর অনুযায়ী বিভিন্ন পদের জন্য বিভিন্ন গ্রেডে (গ্রেড ১৩, ১৪ ও ১৬তম) বেতন-ভাতা ও অন্য সব সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের (http://bfsa.teletalk.com.bd) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ৬ ডিসেম্বর, ২০১৮ তারিখ সকাল ৯টা থেকে এবং আবেদন করে যাবে আগামী ২৭ জানুয়ারি, ২০১৯ তারিখ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ৬ ডিসেম্বর, ২০১৮।

SUBSCRIBE TO OUR NEWSLETTER

Seorang Blogger pemula yang sedang belajar

0 Response to "১১৪ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ | ExamBD Job News"

Post a Comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান PDF
নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান PDF

View All

সাম্প্রতিক প্রশ্নোত্তর

View All