ExamBD

PDF সার্চ করুন:

WhatsAppFollow us on WhatsApp

নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ স্কাউটস।

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ স্কাউটস। নয়টি পদে মোট ২২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সব যোগ্য বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন।

পদের নাম

সহকারী পরিচালক, সহাকারী পরিচালক(প্রকৌশল), সহাকারী হিসাবরক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, অডিও ভিজ্যুয়াল অপারেটর, লিফটম্যান, হাউস কিপার, মালী ও আয়া।

পদসংখ্যা

নয়টি পদে সর্বমোট ২২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাসসহ বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল)/বাণিজ্য বিভাগে উচ্চমাধ্যমিক পাস অথবা মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা বিভিন্ন পদের জন্য  আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতার প্রয়োজন আছে। আবেদনের জন্য ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন পদের জন্য বিভিন্ন গ্রেডে (গ্রেড ৯-২০তম) বেতন-ভাতা ও অন্য সব সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

১ ও ২ পদের জন্য আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে (erecruitment.bcc.gov.bd) এই ঠিকানায়। এবং ক্রমিক ৩ থেকে ৯ নং পদের জন্য সব শিক্ষাগত যোগ্যতার ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র ও তিন কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র নির্বাহী পরিচালক বরাবর ডাকযোগে অথবা সরাসরি পৌঁছাতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র : দ্য ডেইলি স্টার, ২৪ জানুয়ারি, ২০১৯।

SUBSCRIBE TO OUR NEWSLETTER

Seorang Blogger pemula yang sedang belajar

0 Response to "নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ স্কাউটস। "

Post a Comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান PDF
নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান PDF

View All

সাম্প্রতিক প্রশ্নোত্তর

View All