PDF সার্চ করুন:

নিয়মিত আপডেট পেতে আমাদের নিচের 👇 চ্যানেলে Join করুন

☝️☝️
Join our channels

২৫ জনকে নিয়োগ দেবে ধর্মবিষয়ক মন্ত্রণালয় | Job News

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ধর্মবিষয়ক মন্ত্রণালয়। বিভিন্ন গ্রেডে পাঁচটি পদে সর্বমোট ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম


সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ফটোকপি অপারেটর ও অফিস সহায়ক পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

পাঁচটি পদে সর্বমোট ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও ওই পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আছে। সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৩, ১৪, ১৬, ১৭ ও ২০তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের ধর্মবিষয়ক মন্ত্রণালয় ওয়েবসাইট (http://mora.teletalk.com.bd) থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে এবং ফরম পূরণ করে প্রয়োজনীয় সব কাগজপত্রসহ ডাকযোগে অথবা সরাসরি পাঠাতে হবে [যুগ্ম সচিব (প্রশাসন), ধর্মবিষয়ক মন্ত্রণালয়, ভবন নম্বর-৬, কক্ষ নম্বর-১৫২০, বাংলাদেশ সচিবলায়, ঢাকা] এই ঠিকানায়। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা

আবেদন পাঠানো যাবে আগামী ১০ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র : ডেইলি স্টার, ১১.১২.২০১৮।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

#buttons=(Ok, Go it!) #days=(20)

Thanks For Visiting ❤️
Ok, Go it!