PDF সার্চ করুন:

নিয়মিত আপডেট পেতে আমাদের নিচের 👇 চ্যানেলে Join করুন

☝️☝️
Join our channels

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান| Job News

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর)। বিভিন্ন গ্রেডে আটটি পদে সর্বমোট ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের প্রকৃত নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম


অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, লাইব্রেরিয়ান, রিসিপশনিস্ট, লিম্ব মেকার, লেডার ওয়ার্কার, ড্রাইভার, টেইলর ও কারপেন্টার পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

আটটি পদে মোট ১১ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ‘গ্রন্থাগার বিজ্ঞান ও গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান’ বিষয়ে স্নাতক পাস/উচ্চমাধ্যমিক/মাধ্যমিক পাস হতে হবে। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আবশ্যক। সকল পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে (গ্রেড ১৪,১৬,১৭ ও ১৮) বেতন-ভাতাদি দেওয়া হবে। এ ছাড়া অন্য সব সুযোগ-সুবিধাদি প্রদান করা হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের সরকার কর্তৃক নির্ধারিত চাকরির আবেদন ফরমে লিখিত দরখাস্ত সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে- পরিচালক ও অধ্যাপক, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শেরে-ই-বাংলা নগর, ঢাকা ঠিকানায়। নমুনা ফরম পাওয়া যাবে (www.mopa.gov.bd) ঠিকানায়।

আবেদনের সময়সীমা

আবেদনপত্র ও ফি প্রাদানের শেষ সময় আগামী ২০ ডিসেম্বর, ২০১৮ দুপুর ২টা পর্যন্ত।

সূত্র : দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ০৩/১২/২০১৮।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

#buttons=(Ok, Go it!) #days=(20)

Thanks For Visiting ❤️
Ok, Go it!