PDF সার্চ করুন:

নিয়মিত আপডেট পেতে আমাদের নিচের 👇 চ্যানেলে Join করুন

☝️☝️
Join our channels

জুনিয়র কমিশন্ড অফিসার (ওয়ারেন্ট অফিসার) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রাকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী| ExamBD Job News

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রাকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। বিভিন্ন পত্রপত্রিকা সহ অনলাইনেও এই নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। বাংলাদেশের সকল স্থায়ী নাগরিক আবেদন করতে পারবেন।

পদের নাম


জুনিয়র কমিশন্ড অফিসার (ওয়ারেন্ট অফিসার)

যোগ্যতা

জুনিয়র কমিশন্ড অফিসার পদে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে বিএ/বিএসসি/বিকম পাস হতে হবে। এ ছাড়া শিক্ষা প্রশিক্ষণে ডিগ্রি/ডিপ্লোমা এবং শিক্ষকতার অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা বলে বিবেচিত। স্নাতক/সমমান পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ-২.০০ এসএসসি ও এইচএসসি অথবা সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ-৩.০০ থাকতে হবে। প্রার্থীর উচ্চতা অবশ্যই ন্যূনতম ৫ ফুট ৬ ইঞ্চি এবং ওজন ন্যূনতম ৪৯.৯০ কেজি হতে হবে। প্রার্থীর বয়স ২২ এপ্রিল, ২০১৯ তারিখ পর্যন্ত ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব ২৮ বছর বয়সী হতে হবে (এফিডেভিট গ্রহণযোগ্য নয়)।

বেতন

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নির্ধারিত বেতন স্কেলে বেতন ভাতা, উচ্চতর শিক্ষার সুযোগ, বিনামূল্যে আহার ও বাসস্থান, ভর্তুকি মূল্যে রেশন প্রদানসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের প্রথমে আর্মি ওয়েবসাইটে (http://army.teletalk.com.bd) –তে আবেদন ফরম পূরণ করতে হবে। এরপর টেলিটক প্রিপেইড মোবাইল ফোনের মাধ্যমে এসএমএস করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ পদ্ধতি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হবে ১০ ডিসেম্বর, ২০১৮ থেকে ৫ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।

⬇ সার্কুলারটি ডাউনলোড করুন 

⬇ Download the circular 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

#buttons=(Ok, Go it!) #days=(20)

Thanks For Visiting ❤️
Ok, Go it!