ExamBD

PDF সার্চ করুন:

WhatsAppFollow us on WhatsApp

রাবিতে ‘এ’ ইউনিটের ফল প্রকাশ


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের কলা ও চারুকলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হয়।

 
 
প্রকাশিত ফলাফল অনুযায়ী, ‘এ’ ইউনিটের গ্রুপ-১ এর উত্তীর্ণ প্রথম ১৫০০ জনের আগামী ১৮ অক্টোবর এবং গ্রুপ-২ এর প্রথম ১৫০০ জনের সাক্ষাৎকার ১৯ নভেম্বর সকাল ৯টা থেকে শুরু হবে।  

প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্রহণ করা হবে। সাক্ষাৎকার গ্রহণের স্থান কলা অনুষদের নোটিশ বোর্ড থেকে জানা যাবে।

‘এ’ ইউনিটের দুটি গ্রুপের তিন হাজার পরবর্তী সিরিয়ালের যেসব শিক্ষার্থী দাখিল ও আলিম থেকে পাস করেছে তাদের মধ্য থেকে গ্রুপ-১ এর সাক্ষাৎকার ১৮ নভেম্বর ও গ্রুপ-২ এর সাক্ষাৎকার ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের জন্য মনোনীত শিক্ষার্থীদের ৮ থেকে ১৫ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

সাক্ষাৎকারের সময় ভর্তিচ্ছুকে পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত পরীক্ষার প্রবেশপত্র, বিভাগ পছন্দক্রম ফরম এর প্রিন্ট আউট কপি, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।  

সাক্ষাৎকার গ্রহণের পর ২০ নভেম্বর কলা অনুষদ নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) ভর্তির জন্য চূড়ান্ত নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে।  

নাট্যকলা ও সঙ্গীত বিভাগ
নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ১ থেকে ৫ নভেম্বর এবং সঙ্গীত বিভাগের ব্যবহারিক পরীক্ষা ১ থেকে ৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষাগুলো বিভাগের সিডিউল অনুযায়ী অনুষ্ঠিত হবে।


 
চারুকলা অনুষদ
চারুকলা অনুষদভুক্ত তিনটি বিভাগের ব্যবহারিক পরীক্ষা দুই গ্রুপে অনুষ্ঠিত হবে। গ্রুপ-১ এর ২ নভেম্বর সকাল ৯টায় এবং গ্রুপ-২ এর সকাল ১১টায় অনুষ্ঠিত হবে।  

ইংরেজি বিভাগ
ইংরেজী বিভাগের লিখিত পরীক্ষা ৮ নভেম্বর সকাল সাড়ে ৯টায় শুরু হবে। সকল ব্যবহারিক পরীক্ষার স্থান কলা অনুষদের নোটিশ বোর্ড থেকে জেনে নিতে হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে admission.ru.ac.bd তে পাওয়া যাবে।

 




SUBSCRIBE TO OUR NEWSLETTER

Seorang Blogger pemula yang sedang belajar

0 Response to "রাবিতে ‘এ’ ইউনিটের ফল প্রকাশ"

Post a Comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান PDF
নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান PDF

View All

সাম্প্রতিক প্রশ্নোত্তর

View All