ExamBD

জাবির ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১২-১৩ নভেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী ১২ ও ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। সংশ্লিষ্ট ইউনিটের অনুষদ কার্যালয়ে সাক্ষাৎকার নেওয়া হবে।
বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১১ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত সি-১ ইউনিটের (নাটক ও নাট্যতত্ত্ব ও চারুকলা বিভাগ) সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। তবে চাঁদ দেখা সাপেক্ষে ১৪ নভেম্বর আখেরি চাহার শোম্বার ছুটি থাকায় ১৫ নভেম্বর সেই পরীক্ষা নেওয়া হবে।
মুক্তিযোদ্ধা কোটা, ক্ষুদ্র নৃগোষ্ঠী, অনগ্রসর সম্প্রদায় এবং দলিত সম্প্রদায় কোটা, খেলোয়ার (শুধু বিকেএসপি) কোটায় ভর্তির জন্য ১২, ১৩, ১৪ ও ১৬ নভেম্বরের মধ্যে অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখায় ২০০ টাকা জমা দিয়ে আবেদন ফরম সংগ্রহ করে নির্ধারিত তারিখের মধ্যে শিক্ষা শাখায় জমা দিতে বলা হয়েছে।
১৯ নভেম্বর ইউনিট অফিস চূড়ান্ত মেধাতালিকা প্রকাশ করবে। এ তালিকা অনুষদ কার্যালয়ের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।
সাক্ষাৎকারের সময় প্রার্থীদের এসএসসি ও এইচএসসি/সমমানের পরীক্ষার মূল মার্কশিট/গ্রেডশিট ও ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। প্রার্থী অন্য কোনো প্রতিষ্ঠানে ভর্তি থাকলে ভর্তির প্রমাণপত্র আনতে হবে।
আগামী ২০ থেকে ২৩ নভেম্বর পর্যন্ত মেধাতালিকা অনুযায়ী ভর্তি শুরু হবে।
ভর্তি ও সাক্ষাৎকার সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে (ju-admission.org) পাওয়া যাবে।

SUBSCRIBE TO OUR NEWSLETTER

Seorang Blogger pemula yang sedang belajar

0 Response to "জাবির ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১২-১৩ নভেম্বর"

Post a comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
চাকরির খবর
বিসিএস রিভিউ

View All

সাম্প্রতিক প্রশ্নোত্তর

View All