ExamBD

জাবিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ আগস্ট

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু হচ্ছে ২০ আগস্ট (রোববার) থেকে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, আগামী ২০ আগস্ট (রোববার) সকাল ১০টা থেকে আবেদন কার্যক্রম শুরু হয়ে চলবে ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ১২টা পর্যন্ত।

ভর্তিচ্ছুদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (ju-admission.org) আবেদন ফরম পূরণ ও ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে ফি পরিশোধ করতে হবে।

ভর্তির যোগ্যতা ও শর্তাবলীসহ বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://juadmission.org/index/circula) থেকে সরাসরি ডাউনলোড করা যাবে।

এবছর সব অনুষদের ইউনিট এবং ইনিস্টিটিউট ভিত্তিক ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে ইউনিট ভেদে মানবন্টনের ক্ষেত্রে কিছুটা পার্থক্য থাকবে।

আগামী ৮ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। তবে ভর্তি পরীক্ষার চূড়ান্ত তারিখ ও সময়সূচি পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

এছাড়া সিটপ্লান ও বিস্তারিত তথ্য ওয়েসাইট থেকে জানা যাবে বলে জানান তিনি।

SUBSCRIBE TO OUR NEWSLETTER

Seorang Blogger pemula yang sedang belajar

0 Response to "জাবিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ আগস্ট "

Post a comment

চাকরির প্রস্তুতি সহায়ক বই
চাকরির খবর
বিসিএস রিভিউ

View All

সাম্প্রতিক প্রশ্নোত্তর

View All